শীতের জল
- মুহাম্মদ মোকছেদুল মমিন - অতিতের স্মৃতি ১৭-০৫-২০২৪

ঐ শীতের আরালে তুমি করেছো দেখা খেলা। ঐ শীতের সকালে তুমি করেছো রং বাহারী মেলা। বাড়ির পাশে তুমি করেছ গভীর জলের মেলা। সেই শীতের জলেতে তুমি নিত্য করেছো খেলা। একটু পরে দেখতে এসেছ তুমি সেই জলের খেলা। শীতল জলের তলে নিয়েছ তুমি নৃত্য নতুন আশা। নিজ হস্ত দিয়ে লিখেছ তুমি অনুভূতির মায়া। জল কেলিতে মগ্ন হয়েছ তুমি প্রেম পিরীতির লগ্নে। তুমি বলনি যখন তখন বুনেছ প্রেমের আশা সুখে দুখে থাকবে পাশে গড়তে সুখের বাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।